শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

কাউন্সিলর হওয়ার জন‍্য নয় সুখে দুঃখে সব সময় আপনাদের পাশে থাকতে চাই : খান মাসুদ

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট শুক্রবার, ১৮ জুন, ২০২১

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও নাসিক ২২ নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদ বলেছেন,আমি কাউন্সিলর হওয়ার জন্য রাজনীতি করিনা আমি রাজনীতি করি জনগণের কল্যাণের জন্য। আমি কাউন্সিলর হই বা না হই আমি সব সময় আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।
শুক্রবার (১৮ জুন) আমিন আবাসিক এলাকাস্থ বিশিষ্ট ব্যবসায়ী মরহুম মোঃ শাহীন সরকারের চেহলাম অনুষ্ঠান পূর্বে স্থানীয় পঞ্চায়েত ও বাড়িওয়ালাদের সাথে আলাপচারিতাকালে এসব কথা বলেন খান মাসুদ।
অনুষ্ঠানে যাওয়ার সময় পথরোধ করে খান মাসুদকে নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করতে তাকে উৎসাহিত করেন আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় শান্তিপ্রিয় বাড়িওয়ালা।
narayangonj khan masud
খান মাসুদ আরও বলেন, কাউন্সিলর হওয়ার আমার কোন ইচ্ছে নেই তবে আপনারা যদি চান এবং আমার অভিভাবক জননেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমান ভাই যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে ইনশাআল্লাহ নির্বাচন করবো। এলাকায় শান্তিতে বসবাস করার জন্য আমার পক্ষ থেকে যা যা করার প্রয়োজন আমাকে বলবেন আমি তা করবো। কোন উশৃংখল, সন্ত্রাসীদের এখানে স্থান হবে না। সে যার লোকই হোক। যদি কেউ আমার নাম ভাঙিয়ে কোন অপরাধ সংঘটিত করে তাকে আটকে রেখে আমাকে খবর দিবেন আমি নিজে আইনগত ব্যবস্থা নিব। কোন অন্যায়কারীকে ছাড় দেয়া হবেনা।
এসময় উপস্থিত ছিলেন, আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজি মোজাম্মেল হক,সিনিয়র সহ-সভাপতি আশরাফ উদ্দিন আশু খান,সহ-সভাপতি ইব্রাহীম সরকার,এসটি আলমগীর, কবির হোসেন,সাধারণ সম্পাদক লুৎফর রহমান, মোঃ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক মিল্টন খন্দকার, জাহাঙ্গীর, আসাদুজ্জামান অহিন,ইঞ্জিনিয়ার শাহীন, মোঃ শিরাজ, আবু জাফর, নূরু মিয়া,নকিব,মজিবুর,গুল হোসেন, আবুল কাশেম,বাবু শাওনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives