শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে আহত ৭,ফাঁকা গুলিবর্ষণ

মাহমুদ হাসান কচি | নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বুধবার, ৩০ জুন, ২০২১
Rupgonj

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ি এলাকায় গতকাল ২৯ জুন মঙ্গলবার আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয়পক্ষের ৭ জন আহত হয়েছে। বালু ব্যবসা, পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাঞ্চন পৌরসভা ও কাঞ্চন পৌর যুবলীগের সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম এবং আলহাজ্ব গোলাম রসুল কলির সমর্থিতদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


সংঘর্ষে আহত আওয়ামীলীগ নেতা আঃ রশিদের ছেলে স্বপন (৪০), রহমউল্লাহর ছেলে শরিফ (৩০), রহিমের ছেলে আলম (৩৫), আজাহারের ছেলে রায়হান (২২), রবিউল হাসান শান্তকে (৪০) ঢাকা ও নারায়ণগঞ্জে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাঞ্চন পৌরসভার মেয়র ও যুবলীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলামের ছোট ভাই শফিকুল ইসলাম মায়ারবাড়ি এলাকায় অন্যের জায়গায় জোড় করে বালু ভরাট করছিল। এ সময় কাঞ্চন পৌরসভার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির সমর্থিত কাঞ্চন পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম শান্ত বাধা দেয়। এসময় তাদের মধ্যে বাক বিতন্ডা শুরু হয়। মুহূর্তের মধ্যেই এ ঘটনা ছড়িয়ে পরে। পরে দু’পক্ষের সমর্থিতরা সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে শফিকুল ইসলাম ও তার সহযোগীরা মায়ারবাড়ি এলাকার ১০/১২ টি দোকান ভাংচুর করে। কাঞ্চন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক নবিউল হাসান শান্ত ও ছাত্রলীগ নেতা রাব্বি হাসান শিহাবের বাড়িতে এবং কাঞ্চন পৌর ছাত্রলীগের কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। গোলাম রসুল কলির সমর্থিতরা জোটবদ্ধ হয়ে ধাওয়া করলে শফিকুল ইসলাম ৩/৪ রাউন্ড গুলি করে সন্ত্রাসীরা বীরদর্পে চলে যায়।

 

নারায়ণগঞ্জ জেলার সহকারি পুলিশ সুপার গ সার্কেল আবির হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives