শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

আমাকে নিয়ে আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে, অপপ্রচারে আমি মোটেও ভীত নই :খান মাসুদ

মাহমুদ হাসান কচি | নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট মঙ্গলবার, ২২ জুন, ২০২১
khan masud

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও নাসিক ২২নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী খান মাসুদকে নিয়ে আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে।  অপপ্রচারে লিপ্ত হয়েছে একটি কুচক্রী মহল । এমন কথা জানালেন তার রাজনৈতিক সহযোদ্ধা ও সতীর্থরা।

 

 তারা ক্ষোভ প্রকাশ করে জানান, একজন রাজনৈতিক নেতার নামে আলোচনা-সমালোচনা হবে এটাই স্বাভাবিক। খান মাসুদ একজন পোড়খাওয়া ত্যাগী নেতা। আন্দোলন সংগ্রামে দলের জন্য তার অবদান লিখে শেষ করা যাবেনা। দলীয় নির্দেশনা অনুযায়ী খান মাসুদ একজন সাচ্চা কর্মী হয়ে দলের জন্য যে ত্যাগ স্বীকার করেছেন তা অনস্বীকার্য্য। বিরোধী দলীয় শাসনামলে খান মাসুদ বিভিন্ন ষড়যন্ত্রের শিকার হয়ে জেল-জুলুম নির্যাতন সহ্য করে দলের জন্য নিবেদিত প্রান হয়ে কাজ করে গেছেন। এখনও কাজ করছেন। তবে ইদানিং আসন্ন নাসিক নির্বাচন নিয়ে শুরু হয়েছে নোংরামী। পরিবর্তনের ধারা অব্যাহত রাখতে গনতান্ত্রিক প্রক্রিয়ায় যে কেউ জনপ্রতিনিধি হওয়ার ইচ্ছাপোষন করতে পারে। সেক্ষেত্রে ২২নং ওয়ার্ডে দলীয় সমর্থন থাকলে জেলা যুবলীগ নেতা খান মাসুদ ওই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করবেন বলে জানা গেছে। আর এমন সংবাদে কতিপয় কুচক্রীমহল ইর্ষাম্বিত হয়ে তার বিরোদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে।
তারা আরো জানান,খান মাসুদ শুধু একজন রাজনৈতিক নেতাই নন তিনি বন্দরের যুব সমাজ তথা শ্রমিক শ্রেনীর নিবেদিত প্রানও বটে। বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে অর্থশালীরা যখন সমাজে অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি তখন খান মাসুদ জীবনের ঝুঁকি উপেক্ষা করে তাঁর কর্মীসমর্থকদের নিয়ে সাধ্যমতো কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন। যা বন্দরে সর্বত্রই প্রশংসা কুড়িয়েছেন। কখনো রান্না করা খাবার বিতরণ, কখনো নিত্যপ্রয়োজনীয় সামগ্রী,কখনো মাস্ক বিতরণ এবং জনসচেতনতামূলক লিফট বিতরণসহ মধ্যবিত্ত পরিবারের বাড়িতে গিয়ে গোপনে নগদ অর্থ পৌঁছে দিয়েছেন তিনি। আর এই করোনাকালীন সময় জীবনের ঝুঁকি নিয়ে যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন তা বন্দরে সর্বত্রই আলোচনার সৃষ্টি হয়েছে। করোনা পরিস্থিতিতে খান মাসুদের জনকল্যাণমুখী মানবিক কাজে নাসিক ২২নং ওয়ার্ডেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। খান মাসুদের জনপ্রিয়তাই তার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। একটি প্রতিপক্ষ খান মাসুদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সামাজিকভাবে তাকে হেয় করতে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। আমরা এমন অপপ্রচারের তীব্র নিন্দা জানাচ্ছি।

অপপ্রচার কেন হচ্ছে এমন প্রশ্নে যুবলীগ নেতা খান মাসুদ বলেন, অতীতেও আমাকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে এখনো হচ্ছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে আরও অনেক খেলা হবে,তাতে আমি ভীত নই। জনগণের সেবা করতে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জেল জুলুম, হামলা মামলাসহ স্ব-পরিবারে প্রান হারাতে হয়েছে। কল্যানের পথে চললে বাধা আসবেই। ভাল কাজ করতে গেলে পেছনে শত্রুর অভাব থাকেনা। তাতে আমি মোটেও ভীত নই।


আমার অভিভাবক নারায়ণগঞ্জের গনমানুষের নেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান ভাইও নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করতে গিয়ে নানা ষড়যন্ত্রের স্বীকার হচ্ছেন। আর আমিতো তাদের অনুসারী একজন ক্ষুদ্র কর্মী। আমাকে নিয়ে অপপ্রচার, ষড়যন্ত্র হবেই। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে নাসিক ২২নং ওয়ার্ডবাসী যদি আমাকে চায় এবং দলীয় সমর্থন পাই তাহলে আমি নির্বাচন করবো ইনশাআল্লাহ। নিন্দুকেরা যতই ষড়যন্ত্রের ফাঁদ তৈরী করুক কোন লাভ হবেনা।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives