শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের বন্দরে একই দিনে ৩ জনের আত্মহত্যা 

নিজস্ব প্রতিবেদক | নারায়নগঞ্জ
আপডেট মঙ্গলবার, ২২ জুন, ২০২১
আত্মহত্যা

বন্দরে একই দিনে পৃথক ৩টি স্থানে ৩ জনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় ও দিবাগত রাতে থানার কলাগাছিয়া ইউনিয়নস্থ কল্যান্দি, বন্দর ইউনিয়নের বালুচর ও মদনপুরের লাউসার এলাকায় এঘটনার খবর পাওয়া যায়।

তিনটি ঘটনাই তাদের নিজ আবাসস্থলের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঘটে। আত্মহননকারীরা হলেন, বন্দরের জিওধরা এলাকায় প্রবাসী স্বপন মিয়ার স্ত্রী মুন্নি(২৫), বালুচর এলাকার জয়নাল আবেদীন মিয়ার ছেলে মোঃ ইব্রাহিম পাভেল (৩২), ও সোনারগাঁও কাঁচপুর এলাকার দীলিপ বাবুর স্ত্রী নিপা রাণী(৩৫)।


জানা গেছে, জিওধরা এলাকায় প্রবাসী স্বপন মিয়ার স্ত্রী মুন্নি ১৩দিন পুর্ব হতে তার ৬বছরের একটি ছেলেসহ কল্যান্দী এলাকার নার্গিস বেগমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থেকে আসছেন। এসময় তার স্বামীর সঙ্গের পারিবারিক কলহ চলছিলো। তবে ২১জুন  রাতে তিনি স্বাভাবিকভাবেই তার ঘরে সন্তানসহ ঘুমাতে যান। এসময় তিনি কাউকে কিছু না জানিয়েই গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে ভোর ৪ টার দিকে তার ছেলে তাকে  নিথর ঝুলন্ত অবস্থায় দেখে বাড়িওয়ালা নার্গিস বেগমকে জানালে তারা পুলিশসহ স্থানীয়দের খবর দেন।
স্থানীয় সূত্রানুযায়ী, মুন্নি পারিবারিক কলহ কিংবা কোন প্রেমঘটিত কারণে এ ঘটনাটি ঘটাতে পারে।
এদিকে বালুচর এলাকায় জয়নাল আবেদীন মিয়ার ছেলে মোঃ ইব্রাহিম পাভেল পিতার কাছে নানা কারণে টাকা পয়সা চাইতো। কিন্তু পিতা তার চালচলণে অসন্তুষ্ট থাকায় সবসময় তাকে টাকা দিতেন না। এরই জের ধরে ২১জুন রাতে তিনি নিজেদের নির্মানাধীন ভবনের ফ্যানের সাথে কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেন।
অপরদিকে সোনারগাঁও কাঁচপুর এলাকার দীলিপ বাবুর স্ত্রী নিপা রাণী দীর্ঘদিন ধরে বন্দরে লাউসার এলাকার মিলন মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন। স্থানীয় সুত্রে, তাদের স্বামী-স্ত্রী’র প্রায়ই ঝগড়া-বিবাদ হত। এরই জের ধরে ২১জুন বিকেল অথবা সন্ধ্যায় তার নিজ গৃহে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
ঘটনা ৩টির খবরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে।
৩টি ঘটনার জন্য থানায় পৃথক ৩টি অপমৃত্যু মামলা এন্ট্রি করা হয়েছে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives