শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

ভোলায় লকডাউন বাস্তবায়নে ৪ জনের জেল ও ১০০ জনকে জরিমানা

ন্যাশনাল ডেস্ক রিপোর্ট, পিআরবি নিউজ
আপডেট বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
bhola

জেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষোজ্ঞা বাস্তবায়নে ৪ জনকে ৩ দিন করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় আইন ভঙ্গ করায় ১০০ জনকে ৯৪ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়

বুধবার সকাল ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত জেলার ৬টি উপজেলায় স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ১৫টি মোবাইল কোর্ট পরিচালনা করে এ দন্ডাদেশ দেন। জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান আজ সকালে  এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবারের অভিযানে মোট ১০২ টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অভিযানের মধ্যে সদর উপজেলায় ৮টি মোবাইল কোর্টে ৬০ টি মামলায় ৬০ জনকে ৬৭ হাজার ৩০০ টাকা জরিমানা ও ৪ জনকে ৩ দিন করে জেলা দেওয়া হয়। দৌলতখানে ২টি মোবাইল কোর্টে ৮ মামলায় ৮ জনকে জরিমানা করা হয় ১১ হাজার ৪০০ টাকা। বোরহানউদ্দিনে ৮ মামলায় ৮ জনকে ৫ হাজার ৫০০ টাকা। লালমোহনে ১৮ মামলায় ১৮ জনকে ৮ হাজার ১০০ টাকা।

তিনি আরো জানান, একইভাবে তজুমদ্দিনে ৬ মামলায় ৬ জনকে ১৫০০ টাকা ও মনপুরায় ২ জনকে ৭০০ টাকা অর্থদন্ড দেওয়া হয়। আভিযানে পুলিশ, র‌্যাব, বিজিবি, নৌ বাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সহায়তা করছে।
এদিকে বিধি-নিষেধের ৮ ম দিনে সকাল থেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কঠোর অবস্থানে থাকতে দেখা গেছে। শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টে পুলিশের চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে। অতিপ্রয়োজনীয় যানবাহন, রিকশা ও পণ্যবাহী গাড়ি ছাড়া সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives